অনলাইন কেনাকাটায় ‘এক্সট্রা’ দেবে সেলেক্সট্রা


অনলাইন কেনাকাটায় গ্রাহকদের একটু বেশিই তথা ‘এক্সট্রা’ দেবে সেলেক্সট্রা (www.salextra.com.bd) । ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে গ্রাহকদের অন্যদের তুলনায় বাড়তি সুযোগ সুবিধা দেওয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। স¤প্রতি রাজধানীতে নিজেদের প্রধান কার্যালয়ে বিশেষ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি। সেলেক্সট্রা এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী (সিইও) চৌধুরী ফাহরিয়ার এর উদ্বোধন করেন।

এসময় সেলেক্সট্রার সিনিয়র ম্যানেজার সুভাশিস রয়, হেড অব প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস সাইফুল ইসলাম, গায়ক অবন্তি সিঁথি এবং মেজবাহ বাপ্পীসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে চৌধুরী ফাহরিয়ার বলেন, বর্তমানে অনলাইন ক্রেতারা পণ্য কিনে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হন। আমরা ওইসব সমস্যা সমাধানে সবচেয়ে বেশি গুরুত্ব দেব। অতিরিক্ত দাম রাখা, পণ্য সরবরাহে দেরি হওয়া এবং নন রেসপন্সিভ গ্রাহক সেবার মতো সমস্যা দ্রæত সমাধানে কাজ করবো। এগুলোই মূলত ক্রেতাদের অসন্তুষ্ট করে এবং অনলাইন থেকে পণ্য ক্রয়ে নিরুৎসাহিত করে। আমাদের লক্ষ্য থাকবে একটা ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলা, যেখানে ক্রেতাদের ক্ষমতায়ন নিশ্চিত হবে এবং ব্র্যান্ডগুলো সহজেই ক্রেতাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারবে।

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা বলেন, দেশে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যুক্ত করতে যাচ্ছে সেলেক্সট্রা, যারা দেশব্যাপী অনলাইন শপিংয়ের সঠিক অভিজ্ঞতা দেবে। প্রতিষ্ঠানটি বিভিন্ন ক্যাটাগরিতে পণ্য সরবরাহ করছে, যেমন: কনজ্যুমার ইলেকট্রনিকস, স্মার্ট ও ফিচার ফোন, বিভন্ন ধরনের গ্যাজেটস, আইওটি ডিভাইস এবং বাসা-বাড়ির স্মার্ট ডিভাইস। সেলেক্সট্রা সব সময় গ্রাহকদের বিশ্বের বিখ্যাত ব্র্যান্ডের পণ্য, প্রতিযোগিতামূলক বাজার দর, বিভিন্ন অফার, ছাড়, দেশব্যাপী দ্রæত সময়ের মধ্যে পণ্য ডেলিভারি, সহজ উপায়ে মূল্য পরিশোধ এবং সেরা অফারটি দেওয়ার চেষ্টা করবে।

সেলেক্সট্রা শপ ইতোমধ্যে সফলতার সঙ্গে উদ্বোধনী ক্যাম্পেইন ‘গেট এক্সট্রা’ সম্পন্ন করেছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ‘৫০ টাকায় স্মার্টফোন’ এবং ‘১৬ টাকায় ফিচার ফোন’ প্রতিযোগিতায় অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রার কর্মকর্তারা র‌্যাফেল ড্রয়েরর মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এই রকম আরো খবর

Leave a Reply

Your email address will not be published.