চলতি মাসেই মা হচ্ছেন নুসরাত জাহান!

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের জন্য যেন অধীর অপেক্ষা করে রয়েছেন সকলে। আজকাল নুসরাত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেওয়া মানেই তা নিমেষে ভাইরাল। এখন শোনা যাচ্ছে, নুসরাতের সন্তান জন্মের তারিখ নাকি এগিয়ে এসেছে। শোনা যাচ্ছে, আগস্টের শেষ সপ্তাহেই নাকি মা হতে পারেন নুসরাত। তবে এ নিয়ে মুখ খুলতে চাননি নুসরাত জাহান।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর চিকিৎসকেরা প্রথমে সেপ্টেম্বরের প্রথমে নুসরাতের ডেলিভারির ডেট সেপ্টেম্বরে দিলেও তা এগিয়ে গিয়েছে। চলতি মাস, অর্থাৎ আগস্টের শেষে যে কোনও সময় আসতে পারে নতুন অতিথি। আর তার সাক্ষাতের অপেক্ষায় সকলে।

এদিকে সোমবার (১৬ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। বিনা মেকআপে মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকী, সারাদিন যে হাসছেন সেকথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন হবু মা।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নুসরাতের চোখে মুখে আলাদা গ্লো নজরে পড়েছে নেটিজেনদের। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর নুসরাত আরও বেশি উজ্জ্বল হয়েছেন। অন্তত, ইনস্টাগ্রামে নুসরাতের স্টোরি দেখে এটাই মত নেটিজেনদের।

মা হওয়ার খবর চেপে রাখার চেষ্টা করেও পারেননি নুসরাত। শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সঙ্গে পার্টি করার ছবি হঠাৎই ভাইরাল হয়েছিল। যদিও তার কয়েক সপ্তাহ পর বেবি বাম্প-সহ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দেন তিনি নিজেই। তারপর এক ফেসবুক লাইভেও প্রেগন্যান্সি নিয়ে মুখ খুলেছেন। তবে নুসরাতের মাতৃত্ব নিয়ে মন্তব্য করতে চাননি নুসরাতের বান্ধবী মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, তনুশ্রীরা। এমনকী, মুখ খোলেননি অভিনেত্রী মধুমিতা সরকারও।

যেদিন থেকে খবর ছড়িয়েছে নুসরাত জাহান মা হতে চলেছেন, সেদিন থেকেই নুসরাতকে নিয়ে নানা কৌতূহল দানা বেঁধেছে। আর এই কৌতূহলকে সঙ্গে নিয়ে নুসরাতকে কেন্দ্র করে নানা গুঞ্জন। কখনও তার সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে, তো কখনও নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে হাজার রকম গসিপ। তার উপর নুসরাতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্ত-র ‘স্পেশাল বন্ধুত্ব’ নিয়ে তো গুঞ্জনের শেষ নেই। কয়েকদিন আগেই যশের হাত ধরে পার্ক স্ট্রিটে দেখা গিয়েছিল নুসরাতকে। জানা গিয়েছিল এক রেস্তরাঁয় লাঞ্চে গিয়েছিলেন নুসরাত। তারপর থেকেই নুসরাত-যশ সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়।

এই রকম আরো খবর

Leave a Reply

Your email address will not be published.