বিমানবন্দরে সালমানকে আটকে দিল নিরাপত্তারক্ষী

বলিউডের ভাইজান তিনি, দাবাং স্টাইলে চলাফেরা করেন। তিনি কাউকে তেমন পাত্তা দেন না বরং বাকিরা তাকে সম্মান দিয়ে চলেন। বোঝাই যায় কথা হচ্ছে সালমান খানকে নিয়ে‌। বদরাগী মেজাজের জন্য ইন্ডাস্ট্রিতে বেশ বদনাম রয়েছে তার। সেই সালমান খানকেই মুম্বাই বিমানবন্দরে আটকে দিলেন এক নিরাপত্তারক্ষী। এমনকি তার পিছনে ধেয়ে আসা ছবি শিকারির দলকেও ধমকে দেন ওই নিরাপত্তারক্ষী।

সদ্য ক‍্যাটরিনা কাইফকে নিয়ে টাইগার থ্রির শুটিং শুরু করতে রাশিয়া উড়ে গেলেন সালমান। এদিন রাশিয়ার ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। তবে ভাইজানকে দেখা মাত্রই ভক্ত ও ছবি শিকারিদের মধ্যে শুরু হয়ে যায় ছবি তোলার হিড়িক। ক্যামেরার মুখোমুখি মাস্ক ছাড়া দাঁড়ানোর পরে হাঁটা শুরু করেন এই বলিউড অভিনেতা।

কিছুটা দূর এগোনর পরই সিকিউরিটি জোন সালমানকে আটকে দেন এক নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার। বলি-তারকা যেন বিমানবন্দরের অন্দরে প্রবেশ করার আগে নিরাপত্তা সম্পর্কিত যা যা নির্দেশ রয়েছে তা পালন করা হয়। এমনকি ওই সময় ছবি শিকারির দলকেও ধমকে দেন ওই নিরাপত্তারক্ষী। তবে গোটা ঘটনাটির ভিডিও নেটমাধ্যমে আপলোড হওয়া মাত্রই নিরাপত্তার দায়িত্বে থাকা ওই অফিসারের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা। আর নিন্দুকদের মতে, উচিত জবাব পেয়েছেন সালমান।

প্রসঙ্গত, সালমানের আগামী ছবি টাইগার থ্রি এর শুটিং শুরু হয়েছিল মুম্বাইতে। সালমানের বিপরীতে রয়েছেন ক‍্যাটরিনা কাইফ। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। এর আগে শোনা গিয়েছিল ইস্তানবুলে বাতিল হয়ে গিয়েছে ছবির একাংশের শুটিং। তবে এখন রাশিয়াতে হবে শুটিং।

এই রকম আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *