১৭ দিনের সন্তান রেখে নিখোঁজ দম্পতি

বাগেরহাটের মোংলায় ১৭ দিনের সন্তান রেখে নিখোঁজ হয়েছেন এক দম্পতি। নিখোঁজ দুইজন হলেন- উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের দিলীপ মণ্ডলের ছেলে দীপ মণ্ডল ও তার স্ত্রী মিতালী মণ্ডল। এ ঘটনায় মোংলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে তাদের পরিবারের একজন সদস্য।

জিডি সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট দীপ ও মিতালী তাদের বুড়িরডাঙ্গা গ্রামের বাড়ি থেকে রামপাল উপজেলার ফয়লায় অবস্থিত সুন্দরবন ক্লিনিকে ডাক্তার দেখানোর কথা বলে রওনা হন। রাত হলেও তারা বাড়িতে না ফেরায় তাদের মোবাইলে কল দেন পরিবারের সদস্যরা। তখন তাদের নম্বর বন্ধ পাওয়া যায়। পরে নিখোঁজদের অন্য আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাদের সন্ধান মেলেনি।

মিতালীর চাচা অরুণ মল্লিক জানান, ১৭ আগস্ট রাতে দীপের মা কল করে জানতে চান- দীপ ও মিতালী তাদের বাসায় গেছেন কি-না। তারপর থেকে তারা বিষয়টি জেনে অন্যান্য আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নেন। তবে তারা কোনো সন্ধান পাননি। পরে থানায় জিডি করেছেন। তাদের ১৭ দিন বয়সী একটি বাচ্চা রয়েছে।

জিডির সত্যতা নিশ্চিত করে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্বামী-স্ত্রী নিখোঁজের ঘটনায় একটি অভিযোগ তারা পেয়েছেন। তদন্ত করে খুব শিগগিরই রহস্য উদঘাটন করা হবে।

এই রকম আরো খবর

Leave a Reply

Your email address will not be published.